আজ || সোমবার, ০৩ Jun ২০২৪
শিরোনাম :
  বয়স জালিয়াতি করে ৩৭ বছর ধরে চাকরি করেন মীর আব্দুল গনি       খুলনায় তালাকপ্রাপ্ত স্ত্রীর মিথ্যা মামলায় নির্যাতনের শিকার স্বামীর সংবাদ সম্মেলন       তালায় পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে রডের আঘাতে যুবক আহত গ্রেফতার ১       তালায় পাঁচ শতাধিক শিক্ষার্থীকে বৃক্ষরোপণের মাধ্যমে পরিবেশ সুরক্ষায় আত্মনিয়োগের শপথ পাঠ করালেন এমপি লায়লা পারভীন সেঁজুতি       তালায় তামাক বিরোধী মানববন্ধন অনুষ্ঠিত       তালায় প্রীতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত       তালায় রিমালে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করেন দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের পরিচালক       তালায় অবৈধভাবে বালু উত্তোলন বন্ধ করে দিয়েছেন উপজেলা সহকারী কমিশনার       সাতক্ষীরার সদরে মশিউর রহমান বাবু ও কলারোয়ায় আমিনুল ইসলাম লাল্টু বিজয়ী       এসএসসিতে দুই বিষয়ে ফেল করেও ভর্তি হওয়া যাবে কলেজে    
 


কেশবপুরে অপ্রাপ্ত বয়সী মাদ্রাসা ছাত্রকে উঠিয়ে নিয়ে জোর পূর্বক বাল্যবিবাহ দেওয়ার অভিযোগ

কেশবপুরে অপ্রাপ্ত বয়স্ক ছেলেকে জোর পূর্বক বাল্যবিবাহ দেওয়ার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ছেলে মা জাহারানা খাতুন বাদি হয়ে ২ জনের বিরুদ্ধে উপজেলা নির্বাহী অফিসারের নিকট লিখিত অভিযোগ করেছেন।

অভিযোগ সূত্রে জানা গেছে, উপজেলা বুড়িহাটী গ্রামের শফিকুল ইসলামের ছেলে রায়হান হোসেনের সঙ্গে সাগরদাঁড়ী গ্রামের শাহিনুর রহমান মোড়লের মেয়ে ফতেমা খাতুনের সঙ্গে বিবাহ পড়িয়ে দেয়। মেয়ের ফুফু মাদ্রাসা পড়–য়া ছাত্র রায়হানের প্রতিবেশী হওয়ায় মেয়ের বাবা শহিনুর ও দাদা সামছুর রহমান মোড়লে কু-পরামশ্যে ছেলে সুকৌশলে তার বাড়ি ডেকে নেয়। এ সময় ওই বাড়িতে ওৎ পেতে থাকা মেয়ের বাবা শহিনুর ও দাদা সামছুর রহমান ছেলেকে জোর পূর্বক উঠিয়ে নিয়ে ছেলের পরিবারের কাউকে না জানিয়ে অতি গোপনের ওই বাল্যবিবাহ সম্পন্ন করে। সেই থেকে ছেলেকে তারা বাড়িতে আটকিয়ে রেখেছে। এ ঘটনায় ছেলে মা জাহারানা খাতুন ছেলে-মেয়ে উভয় অপ্রপ্ত বয়স্ক হওয়া আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য উর্ধ্বতন কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেছেন।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার নুসরাত জাহান বলেন, অভিযোগ পেয়েছি। তদন্ত পূর্বক আইন গত ব্যবস্থা নেওয়ার জন্য কেশবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) কে নির্দেশ দেওয়া হয়েছে।


Top